1. md.zihadrana@gmail.com : admin :
কুমিল্লা-৫ আসনের সাবেক এমপি হাসেম খান আর নেই - দৈনিক সবুজ বাংলাদেশ

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৬:৩২ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
সুপ্রীম কোর্টে কজলিস্টে অভিনব জালিয়াতি হায়ার ইন্সপায়ারিং বাংলাদেশ ইন্ডিপেন্ডেন্স রান ২০২৪ এর সাথে দৌড় মেঘনা উপজেলা প্রেসক্লাব’র পূর্ণাঙ্গ কমিটি গঠন খাদ্য অধিদপ্তরের সহযোগিতায় ও এম এস এর পণ্য চুরির অভিযোগ সুপ্রিম কোর্টের রায় উপেক্ষা করে কালবে চেয়ারম্যান পদে আগস্টিন পিউরিফিকেশন! জাফলং ট্যুরিস্ট পুলিশ কেবলই মুগ্ধতা ছড়ায় বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পানি ও স্যালাইন বিতরণ বিপ্লব, রশিদ, মুসা এবং হাসান কিভাবে ভেজাল ও নিম্নমানের ঔষধের উৎপাদন ও বাজারজাত অব্যাহত রেখেছে? গাইবান্ধা সদরে হত্যার উদ্দেশ্যে যুবককে ছুড়িকাঘাত,গৃহবধুর শ্লীলতাহানি আগামী শুক্রবার প্রতিভা প্রকাশ লেখক সম্মিলন
কুমিল্লা-৫ আসনের সাবেক এমপি হাসেম খান আর নেই

কুমিল্লা-৫ আসনের সাবেক এমপি হাসেম খান আর নেই

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সদ্য সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবু্ল হাসেম খান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার (৩১ জানুয়ারি) ভোর ৫টার দিকে ঢাকা সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন তার মেয়ে নাজিয়া হাসেম তানজি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর।

জানা গেছে, অসুস্থতার কারণে দীর্ঘদিন ধরে ঢাকায় অবস্থান করছিলেন আবুল হাসেম খান। তিনি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বুড়িচং উপজেলা আওয়ামী লীগের সভাপতির পদে রয়েছেন। এছাড়া তিনি কুমিল্লার সাবেক পিপি।

কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু মৃত্যুবরণ করলে শূন্য আসনের উপনির্বাচনে ২০২১ সালের ১৪ জুলাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। অসুস্থতার কারণে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক পেলেও মনোনয়নপত্র দাখিলের পর আর কোনোদিন ভোটের মাঠে দেখা যায়নি তাকে। তার পরিবর্তে পরিবার ও দলের লোকজন প্রচার-প্রচারণা চালান। পরবর্তীতে স্বতন্ত্রপ্রার্থী এমএ জাহেরের কাছে হেরে যান তিনি।

হাশেম খান ১৯৫৫ সালের ৩১ ডিসেম্বর কুমিল্লা বুড়িচং উপজেলার উত্তর গ্রামে জন্মগ্রহণ করেন। মৃত্যুর আগে স্ত্রী, ১ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »